রংপুর বিভাগ

সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা দিলেন আওয়ামী লীগ সভাপতি

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ঈদের দিনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৯ টি পরিবারের আর্থিক সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল।
গতকাল বিকেলে তিনি আগুনে ক্ষতিগ্রস্থ ওই প্রত্যেক পরিবারের হাতে নগদ ১ হাজার টাকা করে তুলে দেন।
জানা যায়, ওই দিন দুপুরে মিস্ত্রিপাড়া বটগাছ এলাকায় রনি নামের এক ব্যবসায়ীর রেলওয়ে বাসায় বৈদ্যুতিক শর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তেই আশে- পাশের অন্যান্য বাসায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে উপজেলাসহ পার্শ্ববর্তী নীলফামারী ও তারাগঞ্জ থেকে আসা তিনটি ইউনিটের ফায়ার সার্ভিসের কর্মীরা তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন।
কিন্তু আগুনে ৯ টি বাসার সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এরই মধ্যে খবর পেয়ে ছুটে আসেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল। তিনি পুড়ে যাওয়া বাড়ি-ঘর পরিদর্শন শেষে ক্ষতি গ্রস্থদের সহমর্মিতা প্রকাশ করে তাদের হাতে তাৎক্ষনিক ওই নগদ অর্থ তুলে দেন। এ সময় আখতার হোসেন বাদল এই ঈদের দিনে আগুনে ক্ষতিগ্রস্থদের ধৈর্য্য সহকারে পরিস্থিতি মোকেবেলা করার অনুরোধ জানান।তিনি আরো বলেন, প্রয়োজনে আমি তাদের সহোগিতায় সবসময় পাশে থাকব। এ সময় যুব লীগ নেতা আসাদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তার সাথে ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button