সারাদেশ

ঝালকাঠির কাঠালিয়ায় এক রাতে ৫ বাড়ীতে চুরি!

ঝালকাঠির কাঠালিয়ায়, গত ২০ ফেব্রুয়ারী এক রাতে পাঁচ বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে। জানাগেছে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্নালংকার সহ প্রায় তিন লক্ষাধিক টাকার উপরে মালামাল চুরি হয়েছে। এদের মধ্যে ১। সেন্টু খান ২। সোহাগ মাস্টার, ৩। ছালাম মাস্টার, ৪। মুনসুর আলী, । ছোবাহান মিয়া।

কৌশল করিয়া এদের ঘরের সামনের দরজা খুলে এ ঘটনা ঘটিয়েছে। চুরির ঘটনার বিবরণ দিয়ে স্থানীয় ব্যবসায়ী পার্শ্ববর্তী সবুজ খান ও মটর সাইকেল ড্রাইভার আজমীর জানান, সোহাগ মাস্টারের মোবাইলসহ বিকাশে থাকা ৫০ হাজার টাকা এবং তার মায়ের পুরনো গহনা নিয়ে গেছে।

সেন্টু খানের ঘরে থাকা ২০ হাজার টাকা ও সালাম মাস্টারের স্টীল আলমারীতে থাকা ৯০ হাজার টাকা হাতিয়ে নেয়। অন্যান্য ঘরের মোবাইল সেট সহ টুকিটাকি মালামাল হাতিয়ে নেয় বলে জানায়।
এবিষয়ে কাঠালিয়া থানা ইনচার্জ পুলক চন্দ্র রায় কে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন আমি একটি মিটিংয়ে আছি, সঠিক খবর বলতে পারব না, থানায় রাতে পৌছাব বলে জানান।

আরো বলেন কোন আসামি গ্রেফতার নাই, মামলা প্রক্রিয়াধীন আছে বলেন। এদিকে বড় কাঠালিয়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলেকে এই ঘটনায় আটক রেখেছে বলে ইউসুফ মোল্লার স্ত্রী ও মেয়ে অভিযোগ করে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button