রংপুর বিভাগসারাদেশ

নিষিদ্ধ ট্যাপেনটাডল বিক্রির দায়ে সৈয়দপুরে দুই যুবকের কারাদন্ড

নীলফামারী জেলা প্রতিনিধি:  নীলফামারীর সৈয়দপুরে ফ্রেন্ডস মেডিকেল স্টোরে অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদক ট্যাবলেট ট্যাপেনটাডল বিক্রি ও সেবনের  দায়ে  দুই ভ্রাম্যমান আদালত দুই যুবককে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন।
কারাদন্ড প্রাপ্তদের একজন শহরের বাসটার্মিনাল জুমা পাড়ার সামসুল ইসলামের পুত্র নজরুল ইসলাম(২৬)। তাকে বিক্রয় ও বহনের অপরাধে ভ্রাম্যমান আদালত এক বছরের কারাদন্ডাদেশ প্রদান করেন। কারাদন্ডাদেশ প্রাপ্ত অপর যুবকের নাম মাহমুদুল হাসান। তার বাড়ি দিনাজপুর জেলার পার্বতিপুর উপজেলার সোনাপুকুর গ্রামে। সে ওই এলাকার মৃত রইসুল ইসলামের পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, ওই শহরের দিনাজপুর রোডের ওই দোকানে দীর্ঘদিন ধরে ওই ট্যাবলেট বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার দিন  সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ  আবুল হাসনাতের নেতৃত্বে  অভিযান চালিয়ে পুলিশ হাতে নাতে তাদের  আটক করে।
এ সময় দোকান থেকে  নিষিদ্ধ  ২৭ পিস মাদক ট্যাপেনটাডল উদ্ধার করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম  ভ্র্যাম্যমান আদালতের মাধ্যমে আটক  দু’জনকে উল্লেখিত সাজা প্রদান করেন।  ওসি আবুল হাসনাত খান বলেন,আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। যে কোন শর্তে সৈয়দপুরকে মাদক মুক্ত করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button