সারাদেশ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি নিহত এবং দুই বিজিবি জওয়ান আহত হয়েছেন।
সূত্র জানায়. রোববার রাতের প্রথম প্রহরে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের শাহপরীর দ্বীপ বিওপির বিশেষ দল গোলার চরে টহলে যায়। কিছুক্ষণ পর ৩/৪ জন লোক বোঝাই একটি নৌকা নিয়ে ভিড়লে বিজিবি জওয়ানরা চ্যালেঞ্জ করলে তারা লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন বিজিবি জওয়ানেরা তাদের ধাওয়া করলে দুবৃর্ত্তরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে নায়েক আবুল হোসেন, সিপাহী আতিক হোসেন আহত হন। তখন বিজিবি জওয়ানেরা আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করার পর হামলাকারীরা পালিয়ে যায়।
পরে ঘটনাস্থল তল্লাশি করে ২ লাখ ইয়াবার একটি বস্তা, ১টি দেশীয় অস্ত্র, ১টি ধারালো কিরিচ ও ১ রাউন্ড খালি খোসাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হয়।
আহত ব্যক্তি নিজেকে সাবরাং নয়া পাড়ার জেবর মুল্লুকের পুত্র জাফর আলম (৩০) বলে পরিচয় দেয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) মাদক বিরোধী এই অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে অবৈধ মাদক কারবারে সম্পৃক্ত এবং সরকারি কাজে বাধা প্রদানকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button