বিনোদন

ঈদ উৎসবে জি সিরিজের দুই শতাধিক গান ও নাটক

ঈদ উৎসবকে ঘিরে বিনোদন ভুবনের সংশ্লিষ্টরা বাহারি আয়োজন সাজায় দর্শক-শ্রোতাদের জন্য। কিন্তু এবারের ঈদ একেবারে অন্যরকম। কারণ করোনাভাইরাসের মহামারির কারণে স্থবির হয়ে আছে পুরো দেশ। অধিকাংশ মানুষ ঘরবন্দী। শোবিজের মানুষেরাও নতুন, বিশেষ কাজ করতে পারেননি।

এমন আয়োজনহীন ঈদেও থেমে নেই দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। করোনার ঈদেও শ্রোতাদের জন্য প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে দেড় শতাধিক গান ও মিউজিক ভিডিও। যেগুলো ইতোমধ্যে প্রকাশ শুরু হয়ে গেছে।

ঈদুল আজহা উপলক্ষে জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হচ্ছে নতুন গান ও মিউজিক ভিডিওগুলো। প্রতিবারের মতো এবারও দেশের বিভিন্ন প্রজন্মের জনপ্রিয় শিল্পীদের গান থাকছে জি সিরিজে। জি সিরিজের এই ঈদ আয়োজনে বিশেষ উপহার হিসেবে থাকছে  শর্ট ফিল্ম, বাংলা সিনেমা ও হাসির নাটক।

এছাড়া জি সিরিজের ইউটিব চ্যানেল ছাড়াও অন্যান্য প্লাটফর্মে গান, নাটক ও সিনেমাগুলো প্রকাশ করা হচ্ছে।

ঈদ উপলক্ষে জি সিরিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হচ্ছে বেশ কিছু নাটকও। এগুলোর মধ্যে রয়েছে- মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত মোশাররফ করিম ও শায়লা সাবির ‘রেসপেক্ট’, তৌসিফ মাহবুব ও সাফা কবির অভিনীত ‘মিরা’, রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় ‘ব্রেকআপ স্কোয়াড’।

ঈদে নিয়ে আসা নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে- অনিমেষ আইচ এর ‘টু–লেট’, গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘কোয়ারেন্টিন ২’, শিহাব শাহীনের ‘করোনা বলে কিছু নেই’, নির্মাতা দীপঙ্কর দীপনের ‘ছায়া’, পরিচালক শাফায়েত মনসুর রানার ‘দ্য লাস্ট অর্ডার’।

উল্লেখ্য, শিল্প অনুরাগী নাজমুল হক ভূঁইয়া খালেদ  ১৯৮৩ সালে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেন। শুরু থেকেই দেশীয় শিল্প-সংস্কৃতি ও ঐতিহ্যকে গুরুত্ব দেয়ার পাশাপাশি দেশসেরা নন্দিত সঙ্গীতশিল্পীসহ নতুন প্রজন্মের প্রতিভা বিকাশেও অনন্য অবদান রেখে চলেছে জি সিরিজ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button