সারাদেশ

নওগাঁর ধামইরহাটে কর্মহীন ১ হাজার পরিবারের মধ্যে চাল-ডাল-আলু ও সাবান বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় অনেকে কর্মহীন হয়ে পড়েছে, কর্মহীন দিনমজুর দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মধ্যে খাবার পৌছে দিচ্ছেন ধামইরহাট উপজেলা প্রশাসন।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারী ভাবে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের উদ্যোগে ১ হাজার কর্মহীন দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ মার্চ বেলা ১১ টায় ধামইরহাট চাউল কল ও ধামইরহাট ফাজিল মাদরাসায়সহ ধামইরহাট পৌর এলাকা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে চাল-ডাল-আলু ও সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী। এ সময় উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর মেয়র আমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ্ই¯্রাফিল হোসেন প্রমুখ বিতরনীতে অংশ গ্রহন করেন ।

কুলি, শ্রমিক-দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে দাড়াতে সরকারী এই কর্মসূচি পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত চলচে বলে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় জানান।

খাদ্য সামগ্রী বিতরণ কালে ইউএনও এবং ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আজাহার আলী সকলকে পরিস্কার পরিচ্ছন্ন ও নিজ নিজ বাড়ীতে থাকার আহবান জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button