বিনোদন

দুজনেই প্রথম ওয়েব সিরিজে

নাটকে অভিনয় করেছেন দিব্যি। তবে ওয়েব সিরিজে দুজনের এবারই প্রথম পথচলা। অভিনয়শিল্পী আফসানা মিমি ও স্পর্শিয়াকে এবার দেখা যাবে ওয়েব সিরিজে। চার পর্বের এই ওয়েব সিরিজের নাম ‘নো কাপল এন্ট্রি’। লিখেছেন গৌতম কৈরি, চিত্রনাট্য ঋদ্ধি বড়ুয়া আর পরিচালনা করেছেন কলকাতার সায়ান দাশগুপ্ত।

গত ২১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে সিরিজটির। অভিনয় করেছেন বাংলাদেশের আফসানা মিমি ও স্পর্শিয়া, কলকাতার কুশল চক্রবর্তী, সুমিত সমাদ্দার ও উদয় প্রতাপ সিং। প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় নিয়ে আফসানা মিমি বলেন, ‘পুরো প্রকল্পের কাজের পরিকল্পনা শোনার পরই কাজটি করার সিদ্ধান্ত নিয়েছি। কলকাতা ও বাংলাদেশের শিল্পীদের সঙ্গে কাজের প্রথম অভিজ্ঞতা হয়েছে। নতুন প্রজন্মের শিল্পীদের সঙ্গে কাজ করলাম। ভালো লেগেছে। পরিচালকের কাজের পরিকল্পনাগুলো দারুণ ছিল। তা ছাড়া আমাদের সঙ্গে কলকাতার উদয় নামে যে ছেলেটি কাজ করেছেন, তিনি একসময় বাংলাদেশের রংপুরে ক্রিকেট ক্যাম্প করতে এসেছিলেন। মজার মজার গল্প হয়েছে তাঁর সঙ্গে।’

কলকাতার সল্টলেকের একটি ক্যাফেতে শুটিং হয়েছে ওয়েব সিরিজটির। এ কারণে শুটিংয়ের সময়টাও ছিল বেশ মজার বলে জানান আফসানা মিমি। তিনি বলেন, ভোর থেকে দুপুর ১২টা। আবার রাত ১১টা থেকে ভোরবেলা শুটিং হয়েছে।

স্পর্শিয়া বলেন, ‘গল্প শুনে ভালো লেগেছিল। তা ছাড়া বড় বাজেটের কাজ এটি। তাই কাজের সিদ্ধান্ত নিই। তবে বেশি আগ্রহী হয়েছি যখন শুনেছি, সিরিজটিতে মিমি আপা কাজ করবেন।’

ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে আলফা আই। প্রযোজক শাহরিয়ার শাকিল জানান, চলতি মাসের তৃতীয় সপ্তাহে বায়স্কোপ প্ল্যাটফর্মে উঠবে নো কাপল এন্ট্রি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button