রংপুর বিভাগসারাদেশ

রাণীশংকৈলে সংঘবদ্ধ ৪ ট্রাক্টরচোর গ্রেফতার

রাণীশংকৈল ( ঠাকুরগাও) প্রতিনিধিঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় মাহিন্দ্র ট্রাক্টর চুরির সংঘবদ্ধ ৪ চোরকে গত ২ মে মঙ্গলবার গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। থানাসূত্রে জানা গেছে, পঞ্চগড় জেলার একটি সংঘবদ্ধ ট্রাক্টর চোরচক্র গত ৭ মে রাতে রাণীশংকৈল পৌর শহরের বাঁশবাড়ি এলাকার মৃত আসিরুদ্দিনের ছেলে তফিজুলের বাড়ির উঠানন থেকে তার মাহিন্দ্র ট্রাক্টরটি চুরি করে নিয়ে যায়। এ নিয়ে তফুিজুল গত ৩০ রাণীশংকৈল থানায় একটি মামমা দায়ের করেন।
এ বিষয়ে থানার ওসি( তদন্ত) খায়রুল আলম ডন জানান, চোরচক্রটি মুক্তিপণ চেয়ে ট্রাক্টর মালিক তফিজুলের সাথে মোবাইলে যোগাযোগ করলে ওই মোবাইল নম্বরের সূত্র ধরে ৪(চার) চোরকে পঞ্চগড় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন– পঞ্চগড় জেলার চাকলাহাট গ্রামের আব্দুর রহমানের ছেলে আনসারুল ইসলাম লাবলু( ৪০)একই গ্রামের  আবু বকর সিদ্দিকের ছেলে লালু (৩৮) দেবীগঞ্জেরর  পামুলি ডাঙাপাড়া গ্রামের মৃত সরাফত
আলির ছেলে মানিক( ৩২) এবং শিরোড গ্রামের ইমান আলির ছেলে সুরজ আলি( ২৫)।  রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদেরকে পঞ্চগড় জেলা থেকে গ্রেফতার করে ২ মে ঠাকুরগাও জেলহাজতে পাঠানো হয়েছ।  ওসি আরো বলেন, চোরদের সঙ্গে আরো কেউ জড়িত কিনা তার তদন্ত অব্যাহত আছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button