রংপুর বিভাগ

কুড়িগ্রামের উলিপুরে পুলিশ সুপারের তত্ত্বাবধানে বন্যার্ত পরিবারে খাদ্য বিতরণ

উলিপুর (কুড়িগ্রাম):  ঢাকা মনিপুর উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের উদ্যোগে কুড়িগ্রাম পুলিশ সুপারের তত্ত্বাবধানে উলিপুরে ৩ শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন মনিপুর উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের প্রাক্তন ছাত্র ও কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান ।
 উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়ন পরিষদ চত্বর থেকে ব্রহ্মপুত্র অববাহিকার অনন্তপুর, নয়াপাড়া সহ বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্থ ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী তুলে দেন পুলিশ সুপার।
একই দিন বিকেলে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে আরও ১৫০টি বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার।
ত্রাণ বিতরণকালে উপস্থিত শিশুদের হাতে চিপস, চকলেট ও চানাচুর তুলে দেন তিনি। এসময় জেলা পুলিশের তরফ থেকে মাস্ক বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে মনিপুর উচ্চ বিদ্যালয়ের ৯৪ ব্যাচের প্রাক্তন ২ ছাত্র আবুল ফাত্তাহ, আলফাজ উদ্দিন, উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন , কুড়গ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সহসভাপতি রেজাউল করিম রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনা মহামারি ও বন্যা পরিস্থিতি সহ যে কোন দূর্যোগকালীন সময়ে কুড়িগ্রাম পুলিশ সুপারের নিজস্ব উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু থেকে অব্যাহত রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button