বরিশাল বিভাগসারাদেশ

কলাপাড়ায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ৩ জন গ্রেফতার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় নবম শ্রেনীতে পড়–য়া এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ইউসুফ শিকদার(২২), খলিল সিকদার ও হাসান সিকদার নামের তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ইউসুফ শিকদারকে প্রধান আসামী করে তিন জনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। ওইদিন মধ্যরাতেই পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্তসহ সহযোগী খলিল সিকদার ও হাসান সিকদারকে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করে।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, ইউসুফ সিকদার দীর্ঘদিন যাবৎ ওই শিক্ষার্থীকে বিবাহের প্রস্তাব দিয়ে আসছিলো। শিক্ষার্থী বিষয়টি তার পরিবারকে অবহিত করলে তার পিতা ইউসুফকে সাবধান করেন এবং তার পরিবারকে জানায়। গত ২২ এপ্রিল ওই শিক্ষার্থী তার এক প্রতিবেশীর বাড়িতে গেলে সেখান থেকে সন্ধ্যায় ফেরার পথে ইউসুফ তাকে বাবা এবং ভাইয়ের সহযোগীতায় জোরপূর্বক অপহরন করে নিয়ে যায়। পরে হুজুর ডেকে জোরপূর্বক কিশোরীকে বিবাহ করে। এছাড়া ওই শিক্ষার্থীকে তার পরিবারের কাছে ফেরৎ না দিয়ে জোরপূর্বক আটকে রেখে ধর্ষন করে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, শিক্ষার্থীর পিতার অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্তসহ আসামীদের আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button