জাতীয়

স্কুলছাত্রী অপহরণের ঘটনায় মামলা, মূল হোতা গ্রেফতার

ঝালকাঠির রাজাপুর উপজেলায় স্কুলছাত্রী সানজিদা ইসলাম কনা (১৬) অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পর অপহরণের মূল হোতা মনোজ সেনকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মনোজ সেন কাউখালী উপজেলার গন্ডতা গ্রামের মানিক সেনের ছেলে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে অপহৃত ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মনোজ সেনসহ অজ্ঞাত আরও একজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে অভিযান চালিয়ে মনোজকে গ্রেফতার করে পুলিশ। তবে, অপহৃত সানজিদাকে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ।

অপহৃত স্কুলছাত্রী সানজিদা রাজাপুর উপজেলা সদরের কামাল হোসেন মৃধার মেয়ে ও রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

মামলার বিবরণে জানা যায়, সানজিদা স্কুলে যাওয়া-আসার সময় মনোজ সেন প্রায়ই তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এরই জেরে গত ১৬ সেপ্টেম্বর সানজিদা উপজেলার আংগারিয়া গ্রামে তার মামা বাড়ি বেড়াতে যাওয়ার সময় দুপুর আড়াইটার দিকে তাকে অজ্ঞাত ব্যক্তির সহায়তায় জোরপূর্বক মনোজ মোটরসাইকেলে তুলে। এ সময় সানজিদার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলেও সানজিদাকে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায় মনোজ।

মামলার বাদী সানজিদার বাবা মো. কামাল হোসেন মৃধা জানান, মনোজ রাজাপুর উপজেলার ইন্দ্রপাশা গ্রামের আব্দুস ছালাম হাওলাদারের ছেলে রানার সঙ্গে তার বাড়িতে থেকে সানজিদাকে স্কুলে-যাওয়া আসার পথে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। সোমবার সানজিদা তার মামার বাড়ি যাওয়ার পথে জোর করে তাকে তুলে নিয়ে যায় মনোজ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. আবুল কালাম আজাদ জানান, অপহরণের মূল হোতা মনোজকে গ্রেফতার করা হয়েছে। এ সময় সানজিদাকে উদ্ধার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button