রাজশাহী বিভাগসারাদেশ

গাবতলীর ৩ মার্কেট ডাকাতি: ডাকাত দল ঢাকা থেকে গ্রেফতার

বগুড়ার গাবতলীতে নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে তিন মার্কেটে ডাকাতির ঘটনায় ডাকাত দলের প্রধানসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার রাতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল জেলার সামছুল উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন(৩৫) , একই জেলার ইসমাইল হোসেনের ছেলে আব্দুল হালিম মিয়া(২৮), ময়মনসিংহ জেলার মৃত বিল্লাল হোসেনের ছেলে আলী হোসেন(৫৬), নাটোর জেলার কানু মুন্সির ছেলে সুমন মুন্সি(২০) এবং একই জেলার মৃত আব্দল গনির ছেলে হুমায়ুন কবির(৩৫)।

এসময় তাদের কাছ থেকে গুলিসহ বিদেশী পিস্তল, দেশীয় অস্ত্রসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

সোমবার দুপুরের র‍্যাব-১২ বগুড়ার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে, গত ৬ নভেম্বর বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা বাজারের তিনটি মার্কেটে মোট ৯টি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ফলে স্বর্নালংকার সহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুট করে। তারই ধারাবাহিকতায় ঘটনাস্থলে প্রাথমিক তদন্ত, সিসিটিভি ফুটেজ এবং নৈশ প্রহরীদের জিজ্ঞাসাবাদের সূত্র ধরেই সংঘবদ্ধ ডাকাত দলকে সনাক্ত করতে সক্ষম হয় র‍্যাব।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন জানান,গ্রেফাতারকৃত ৫জনই পেশায় ডাকাত। তারা নামে দেশের বিভিন্ন থানায় ডাকাতিসহ চুরি এবং মাদকের মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button