সারাদেশ

উল্লাপাড়া উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল শুরু

উল্লাপাড়া প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দীর্ঘ ১০ বছর পর উপজেলার ইউনিয়ন গুলোর ০২ সেপ্টেম্বর থেকে ত্রি-বার্ষিক কাউন্সিল শুরু হয়েছে । এ উপলক্ষে সোমবার উপজেলার সলপ ও পঞ্চক্রোশী ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে । পৃথক পৃথক ভাবে কাউন্সিল দুটির উদ্বোধন করেন সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের জাতীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম।
সলপ ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত ওসমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন তানভীর ইমাম এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব, যুগ্ন আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ ।
দ্বিতীয় অধিবেশনে সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় । দলের গঠন্তন্ত্র অনুযায়ী সভাপতি ও সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা নেওয়া হয় । সভাপতি পদে ইঞ্জিনিয়ার শওকত ওসমান ও সাধারন সম্পাদক পদে কাজী এহসানুল হাসান সন্টু মনোনয়ন পত্র জমা দেয় । দ্বিতীয় কোনো প্রতিদন্ডী প্রার্থী না থাকায় সলপ ইউনিয়ন আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি হিসাবে ইঞ্জিনিয়ার শওকত ওসমান ও সাধারন সম্পাদক হিসাবে কাজী এহসানুল হাসান সন্টুকে ঘোষনা দেওয়া হয় ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button