সারাদেশ

করোনার ভয়ে কাছে যায়নি কেউ, ছুটে গেলেন কেশবপুর থানা পুলিশ

যশোর প্রতিনিধি : মঙ্গলবার দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত কেশবপুর টু যশোর সড়কের মধ্যকুল মাদারতলা নামক স্থানে রাস্তার পাশে মুখে মাস্ক পরে একটি প্যাকেটের ভিতরে থাকা কিছু বোতলের উপর মাথা রেখে ছেড়া জামাকাপড় পরে শুয়ে ছিল এক রুগ্ন অজ্ঞাত যুবক (২৯)।

রাস্তার পাশে এভাবে অপরিচিত একজনকে শুয়ে থাকতে দেখে করোনা ভাইরাসে আক্রান্ত আশংকা করে ভয়ে কাছে যায়নি কেউ। এমনকি ওই স্থান দিয়ে চলাচল বন্ধ করে দিয়েছিল এলাকার লোকজন।

পরে কেশবপুর থানা পুলিশ ঘটনাটি জানতে পেরে রাতের বেলায় ছুটে গেলেন ঘটনাস্থলে। উদঘাটন করেন ঘটনার মূল রহস্য। মূলত ক্ষুধার তাড়নায় রাস্তার পাশে পড়ে ছিল মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এই যুবক।

এর আগে রাত ৯টার পরে ঘটনাটি জানতে পেরে উক্ত স্থানে মধ্যকুল গ্রামের ইউপি সদস্য আব্দুর রহিম গিয়েছিলেন। অজ্ঞাত ব্যক্তিকে এক দুইবার ডাকলে সে চোখ মেলে তাকিয়েছিল। কিন্তু কিছু না বলার কারণে তার বিষয়ে জানতে না পেরে কেশবপুর থানা পুলিশকে অবহিত করা হয়।

তাৎক্ষণিক কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জসীম উদ্দিনের নির্দেশে উপপরিদর্শক কামরুজ্জামান ও উপপরিদর্শক তাপস কুমার রায় সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। তারা অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করার সময় বুঝতে পারে লোকটি মানসিক ভারসাম্যহীন এবং ক্ষুধার তাড়নায় শুয়ে ছিল। পরে স্থানীয় ফজলুর রহমানের বাড়ি থেকে ওই ব্যক্তিটির খাবারের ব্যবস্থা ও জামাকাপড় দেওয়া হয়।

মানসিক ভারসাম্যহীন ব্যক্তির খাওয়া দাওয়া শেষ হলে ও তার ময়লা জামাকাপড় পরিয়ে দেওয়ার ব্যবস্থা করার পর কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল ত্যাগ করেন। পরে ওই ব্যক্তিকে রাতের বেলায় স্থানীয় মাদারতলায় থাকার ব্যবস্থা করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button