সারাদেশ

অসহায় বৃদ্ধা জরিনার পাশে অনলাইন মানব সেবা সংগঠন

উলিপুর (কুড়িগ্রাম): কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের রামরামপুর গ্রামের জরিনা বেওয়াকে স্থানীয় জন প্রতিনিধিরা সাহায্যের হাত বাড়িয়ে না দিলেও । জরিনা বেওয়ার খাবার নিয়ে এগিয়ে আসে ওই এলাকার একটি অনলাইন মানবে সেবা নামে একটি সংগঠন।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় খাবার পৌছে দেন সংগঠনের সভাপতি আরিফুল ইসলাম ও কোষাধ্যক্ষ ফারুক আহমেদ । খাবারের মধ্যে ছিল চাউল,ডাল,তৈল,লবন, পিয়াজ,মরিচ সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য।
সংগঠনের সভাপতি বলেন কয়েকদিন আগে বিভিন্ন অনলাইন পত্রিকায় ”হামাগুড়ি দিয়ে চলছে জরিনার জীবন” শিরোনামে খবর ও গতকাল একটি ষ্টার্টাস ফেসবুকে দেখতে পেয়ে আমাদের সংগঠন হতে সামান্য কিছু খাবার দেয়া হয়। স্থানীয় জন প্রতিনিধি এগিয়ে না আসায় তিনি দুঃখ প্রকাশ করেন।
গত দুবছর আগে তীব্র শীতে আগুন পোয়াতে গিয়ে জরিনা বেওয়ার শরীরের বেশি অংশ পুড়ে যায়। আগুনে পুড়ে হাটুর চামড়া একত্রিত হয়ে গেলে সে আর স্বাভাবিকভাবে হাটাচলা করতে পারে না। এদিকে পেটের দায়ে হামাগুড়ি দিয়ে কাছে মানুষগুলোর কাছে হাত পেতে জীবন চলছিল। কিন্তু করোনা ভাইরাসের প্রার্দুভাবে এলাকার কেউ বাড়ির বাহিরে না আসায় কারও কাছে সাহায্য সহযোগীতা না পেয়ে এখন অতিকষ্টে জীবনযাপন করছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button