রাজশাহী বিভাগসারাদেশ

উলিপুরে প্যারাগন কিন্ডারগার্টেন এর পরিচালক রওশন মৃত্যু নিয়ে জনমনে গুঞ্জন

উলিপুর(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ উলিপুর প্যারাগন কিন্ডারগার্টেন এর পরিচালক এসএম রওশন (৪৬) আত্মহত্যা করেছে, না তাকে হত্যা করে ফাঁসীতে ঝুলিয়ে রাখা হয়েছে, এ নিয়ে প্রশ্ন উঠেছে পরিবারের স্বজন ও এলাকার মানুষের মাঝে।
মঙ্গলবার (৩০ জুন) সকালে  উলিপুর-চিলমারী সড়কে নিজ প্রতিষ্ঠানের একটি কক্ষে ধরনার সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ, পরে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।
পারিবারিক সুত্রে জানা গেছে, এসএম রওশন দীর্ঘদিন থেকে একাকী জীবন যাপন করে আসছে। তার স্ত্রী ও এক পুত্র সন্তান থাকলেও তাদের কাছে নেয়নি তিনি, এ অবস্থায় একদিকে ওই প্রতিষ্ঠানে একাকী জীবন যাপন, অপরদিকে পুত্রকে নিয়ে স্ত্রী বিয়ের  সুচনাকাল থেকে স্বামীর সাথে বনিবনা না থাকায় পিত্রালয়ে জীবন যাপন করছেন। এ দিকে একটি সুত্র জানায়, বর্তমানে করোনা সংক্রমনের কারনে তার প্রতিষ্ঠান দীর্ঘ ৩ মাস থেকে বন্ধ থাকায় উপার্জনও বন্ধ, সেই সাথে ইতিপূর্বে তিনি আর্থিক সংকটে কয়েকজন সুদ ব্যবসায়ীর কাছ থেকে  ঋন নিয়ে পরিশোধ করতে না পারায় সুদ ব্যবসায়ীদের চাপে মানষিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। অনেকের ধারনা সুদ ব্যবসায়ীরা তাকে হত্যা করে ফাঁসীতে ঝুলিয়ে রেখেছেন। ময়না তদন্তে বেড়িয়ে আসবে হত্যা না আত্মহত্যা।
এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন এর সাথে কথা হলে তিনি জানান, ফাঁসীতে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে,  ময়না তদন্তের রিপোট পাওয়ার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button