চট্টগ্রাম বিভাগসারাদেশ

করোনামুক্ত সিএমপি কমিশনার

চট্টগ্রাম প্রতিনিধি: বাসায় আইসোলেশনে থেকে করোনা জয় করলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। রোববার রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা নেগেটিভ পাওয়া গেছে।

সিএমপির এডিসি (জনসংযোগ ) আবু বকর সিদ্দিক জানান, আক্রান্ত হওয়ার পর প্রথম টেস্টে তার নমুনায় করোনা নেগেটিভ পাওয়া গেছে। আর একটি টেস্টের পর তিনি পুরোপুরি করোনা মুক্ত হবেন। তবে তিনি এখন সুস্থ আছেন। তার কোন উপসর্গ নেই।

গত ৫ জুন জ্বর আসলে তিনি বাসায় আইসোলেশনে থাকেন। নমুনা পরীক্ষায় ৮জুন রাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার প্রস্তাব দেয়া হলেও তিনি চট্টগ্রামে থেকে চিকিৎসা নেওয়ার পক্ষে মত দেন। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ গ্রহণ করেন তিনি।

সিএমপিতে এর আগে একজন সহকারী কমিশনারসহ দেড় শতাধিক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে পুলিশ কমিশনারের নেতৃত্বে নগরীতে ব্যাপক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

করোনার শুরু থেকে মানুষকে হোম কোয়ারেন্টিন নিশ্চিত থেকে শুরু করে, আক্রান্ত রোগীদের হাসপাতালে ভর্তি, চিকিৎসকদের পরিবহন সুবিধা দিয়ে নানা কর্মকাণ্ডের কারণে প্রশংসিত সিএমপি। দায়িত্ব পালন করতে গিয়ে অনেকেই আক্রান্ত হয়েছেন। কমিশনারের সুস্থতার খবরে সিএমপিতে স্বস্তি ফিরে এসেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button