সারাদেশ

করোনার উপসর্গ নিয়ে আরো ১৫ জনের মৃত্যু

মহামারি করোনার উপসর্গ জ্বর, গলা ব্যথা, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে বুধবার বিকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু হয়েছে। করোনা পরীক্ষার জন্য মৃতদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে এদের দাফন করা হয়েছে। মৃতদের মধ্যে একজন চিকিৎসক ও একজন শিক্ষকও রয়েছেন।
মৃত চিকিৎক হলেন—চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সিনিয়র আবাসিক মেডিক্যাল অফিসার নুরুল হক। বুধবার ওই হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান। চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত তিন জন চিকিৎসক এবং উপসর্গ নিয়ে আরো তিন চিকিৎসকের মৃত্যু হলো।
করোনার উপসর্গ নিয়ে কুমিল্লার নাঙ্গলকোটে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহায়ক রফিকুল ইসলামের (৬০) মৃত্যু হয়েছে। তিনি পেড়িয়ার শ্রীফলিয়া গ্রামের বাসিন্দা। চাঁদপুরের হাজীগঞ্জে হাটিলা পূর্ব ইউনিয়নের লাওকোরা খন্দকার বাড়ির আবদুল মমিন (৬০) মারা গেছেন। এ নিয়ে এ উপজেলায় মোট ৪৮ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন।
লক্ষ্মীপুরের কমলনগরে হাজি ঈমান আলী (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে তিনি মারা যান।
মঙ্গলবার বিকালে ময়মনসিংহের ভালুকার হবিরবাড়ীর জামিরদিয়ায় লিটন মিয়া (৫৫) নামে এক পল্লি চিকিৎসকের মৃত্যু হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে বুধবার মো. সোলায়মান হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি দর্শনা বাসস্ট্যান্ডপাড়ার বাসিন্দা।
মঙ্গলবার সন্ধ্যায় করোনার উপসর্গ নিয়ে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে বিধান বাইন (৫০) নামে এক জন মারা গেছেন। একই সময়ে কাশিয়ানী সদরের পোনা গ্রামে খোকা মোল্লা নামে আরো এক জন মারা গেছেন। মুন্সীগঞ্জ আইসোলেশন সেন্টারে বুধবার নাজির আহমেদ (৫০) নামে এক জন মারা গেছেন। তিনি শহরের হাটলক্ষ্মীগঞ্জের সৈয়দ আহম্মেদের পুত্র।
পিরোজপুরের ইন্দুরকানীতে করোনা উপসর্গ নিয়ে পল্লি চিকিৎসক সুনীল চন্দ্রের (৬৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে জেলার আম্বিয়া হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে তার ভাই পল্লি চিকিত্সক নির্মল চন্দ্র দাসেরও করোনার উপসর্গে মৃত্যু হয়। পটুয়াখালীর গলাচিপা শহরের এন জেড আলিম মাদ্রাসার শিক্ষক মাওলানা ছাইফুল্লাহ বিন আবদুর রহিম (৫৫) মঙ্গলবার রাতে মারা গেছেন।
মেহেরপুরে ফাতেমা খাতুন (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। তার বাড়ি সদর উপজেলার ময়ামারী গ্রামে। খুলনায় করোনা উপসর্গ নিয়ে খান বজলুর রহমান (৬০) নামে এক জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় । তিনি রূপসারর নৈহাটির সাবেক চেয়ারম্যান ছিলেন। একই হাসপাতালে বুধবার মনিকা বেগম (৬৫) নামে আরো এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি খুলনা মহানগরীর আশফাক আলীর স্ত্রী।
লালমনিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার সেকেন্দার আলীর স্ত্রী আলেয়া বেগম (৪৮) মঙ্গলবার রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। একই জেলার কালীগঞ্জে গাজীপুরের পোশাক কারখানার এক নিরাপত্তা প্রহরী নজরুল ইসলাম গফুর (৫২) মারা গেছেন। গফুর তুষভান্ডারের আমিনগঞ্জের দক্ষিণ ঘ্যানেশম এলাকার বাসিন্দা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button