রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামের রাজারহাটে সুস্থতার ছাড়পত্র পেলেন একই পরিবারের আরো ৩ করোনা রোগী

কুড়িগ্রাম প্রতিনিধি: “আমরা করবো জয়” এই প্রত্যয় নিয়ে সকল ধরনের বাধা বিপত্তির সঙ্গে যুদ্ধ করে বাসায় চিকিৎসাধীন থেকে বিজয়ীর বেশে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন কুড়িগ্রামের রাজারহাট উপজেলার করোনা আক্রান্ত একই পরিবারের ৩ জন। সুস্থ হয়ে ওঠায় ছাড়পত্র দেয়ার পাশাপাশি তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
করোনাকে জয় করা বিজয়ীরা হলেন, রাজারহাট উপজেলার দুধ খাওয়া পাঠানপাড়া গ্রামের মৃত আব্দুল বাতেনের স্ত্রী কল্পনা বেগম (৪৫), কন্যা তাপসি (১৭) ও নাতি কাউসার (৯)।
মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তাদেরকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার, রাজারহাট উপজেলার নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নুরনবী আনছারী, ডাঃ পুলক, ডাঃ হাসান ও পরিসংখ্যানবিদ জাহাঙ্গীর আলম সহ স্থানীয়রা।
রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পপ কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার জানান, গত ১ মে তাদের করোনা পজিটিভ আসলে নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হয়। পরে দুইবারের টেস্টে করোনা নেগেটিভ আসলে তাদের ছাত্রপত্র দেয়া হয়।
উল্লেখ্য জেলায় এ পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৭ জন। এদের এই তিনজনসহ সুস্থ হয়েছেন ১২ জন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button