রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামে অর্থ আত্মসাতের বিরুেেদ্ধ এক নারীর সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সংবাদ সম্মেলনে অর্থ আত্মসাতের বিরুদ্ধে অভিযোগ করেন মেহেরুন নেছা নামের এক নারী। তিনি কুড়িগ্রাম জেলা সদরের নাজিরা মিয়াপাড়া এলাকার আজম খানের স্ত্রী।
বুধবার বেলা ১২টায় জেলা প্রেসক্লাব হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি লিখিত অভিযোগে বলেন , কুড়িগ্রামের উলিপুর উপজেলার কিশামত মধুপুর গ্রামের আকবর আলির ছেলে আজিজুর রহমান প্রতারণা করে ৩৯ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।
মেহেরুন নেছা আরো বলেন, রংপুর সিও বাজার সংলগ্ন বাড়ীসহ সাড়ে ৮ শতক জমি ৯৬ লক্ষ টাকা নির্ধারণ করে বিক্রি করেন। পরবর্তীতে আজিজুর রহমান ৫৭ লক্ষ টাকা দিয়ে জমিটি তার কাছ থেকে রেজিস্ট্রি করে নেয়। বাকি টাকা পরবর্তীতে দেওযার জন্য মধ্যস্থতা করে থাকলেও দীর্ঘদিন অতিবাহিত হলেও তিনি সেটা বুঝে পাননি। এখন বাকি পাওনা টাকা তাদের কাছে দাবি করলে তারা তার বিরুদ্ধে বিভিন্নভাবে হুমকি প্রদান করে।
সম্প্রতি সময়ে অভিযুক্তরা মারপিট করে খুন-জখম করারও হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন মেহেরুন নেছা। তিনি অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সহ প্রায় ৩৯ লক্ষ টাকা প্রাপ্তির জন্য সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button