সারাদেশ

খাদ্যসামগ্রীর বস্তা কাঁধে নিয়ে চরাঞ্চলে ছুটছেন ইউএনও রবিউল হাসান

লালমনিরহাট প্রতিনিধিঃ কোন সিনেমা কিংবা নাটক নয়, বাস্তব ঘটনা। নাটক কিংবা সিনেমায় অনেক অবাস্তব জিনিস দেখানো হয় যেটা বাস্তব জীবনে সম্ভব নয়। তবে এবার বাস্তবেই সমাজের অবহেলিত -অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান। করোনাভাইরাস নিয়ে চলমান সংকটে সরকারের দেয়া খাদ্য সাহায্য পৌঁছে দিতে চরাঞ্চলে কাঁধে বস্তা নিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে  নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি ছুটছেন তিনি। যা সমাজের অনন্য সাধারণ এবং বিরল ঘটনা।
প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরে থাকার ব্যাপারে সরকারি নির্দেশনায় এ  উপজেলায়
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার (৫ এপ্রিল) দুপুরে তিস্তার চরাঞ্চলে  কর্মহীন ১৫০ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১০ কেজি আলু,  ১ লিটার তেল, ১ কেজি ডাল ও ২ পিচ  সাবান বিতরণ করেন তিনি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য যোগদানকারী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জাহাঙ্গীর হোসেন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ফেসরদৌস আহমেদ, কালীগঞ্জ থানা পুলিশ ও পরিবার পরিকল্পনা পরিদর্শক মূর্শিদ হক।
 উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান  বলেন, করোনা পরিস্থিতিতে যেনো কাউকেই না খেয়ে থাকতে না হয়, সে লক্ষ্যে জরুরী খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা গ্রহণ করেছে সরকার। তা যথাযথভাবে বাস্তবায়নে চেষ্টা করে যাচ্ছি। এসময় তিনি করোনা মোকাবেলায় সকলকে সতর্কতা অবলম্বন করে স্বাস্থ্যবিধি মেনে চালার আহবান জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button