জাতীয়

রূপপুর প্রকল্প এলাকায় নিজ কক্ষে মিললো বেলারুশ নাগরিকের মরদেহ

পাবনার ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রিনসিটি ভবনের কক্ষ থেকে বেলারুশ নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ওই ব্যক্তির নাম ইভানু মাকসিম (৫১)।

শুক্রবার (১৫ এপ্রিল) সকালে উপজেলার চরসাহাপুর নতুনহাটে রূপপুর প্রকল্পের বিদেশিদের আবাসন প্রকল্প গ্রিনসিটি ভবনের একটি কক্ষ থেকে ওই কর্মকর্তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মাকসিম রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের রুইনওয়ার্ল্ড নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, গ্রিনসিটি আবাসিকের ১ নম্বর ভবনের ১৫ তলার ১৫২ নম্বর কক্ষে ওই বেলারুশ নাগরিক বসবাস করতেন। শুক্রবার সকালে তার ডিউটি করার কথা থাকলেও যাননি। সকাল ৭টার দিকে তার ফ্ল্যাটের পাশের একজন তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। বিষয়টি গ্রিনসিটি প্রকল্পসহ সংশ্লিষ্ট কর্মকর্তাকে জানানো হয়। খবর পেয়ে সকালে গ্রিনসিটির ভবন থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রিনসিটি প্রকল্পের রাশিয়ান এক চিকিৎসকের বরাত দিয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস টুটুল বলেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাকসিমের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি অজ্ঞান হয়ে বিছানায় পড়েছিলেন। পরে চিকিৎসক এসে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সম্পন্ন হলে দূতাবাসে যোগাযোগ করে তার মরদেহ নিজ দেশে পাঠিয়ে দেওয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button