সারাদেশ

ধামইরহাটের ইউপি সদস্য আব্দুস সালাম নিজ উদ্যোগে বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী বিতরণ করলেন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের মানুষ কর্মহীন হয়ে গৃহবন্দি। ধামইরহাটের গৃহবন্দি ওই সব শ্রমজীবি বেকারদের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী বিতরণ কররেন ইউপি সদস্য আব্দুস সালাম।
১৮ এপ্রিল সকাল ১০ টায় সামাজিক দুরত্বের কথা চিন্তা করে ভুটভুটি যোগে নিজ ইউনিয়নের বেকার ও হত দরিদ্রদের বাড়ী বাড়ী গিয়ে গমের আটা ও আলু বিতরণ করেছেন ১নং ধামইরহাট ইউনিয়নের ইউপি সদস্য আব্দুস সালাম (ফুল্টু)।
ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম (ফুল্টু) জানান, ধামইরহাট ইউপির অধীন ৯টি ওয়ার্ডের মোট ৩৮৭ পরিবারের প্রত্যেককে ২ কেজি আটা ও ১ কেজি করে আলু বিতরণ করা হবে, আজকে ১শ ৫০টি পরিবারের মাঝে দিয়েছি, পর্যায়ক্রমে সকল বাড়ীতে খাদ্য সামগ্রী আমি নিজে পৌছে দিব। তিনি আরও জানান, বর্তমান সময়ে মানুষ ঘরে বসে থেকে কোন কাজ কর্ম করতে না পারায় বেকার ক্ষুধার্ত জীবন যাপন করছে, যে কারণে সরকার তালিকা করে ত্রাণ বিতরণ করছেন ও সমাজের বিত্তশালীদের এগিয়ে আসতে মাননীয় প্রধানমন্ত্রী আহবান করেছেন, আমি সেই আহবানে সাড়া দিয়ে পুরো ইউনিয়নে নিজ উদ্যোগে সাধ্যমত খাদ্য সামগ্রী বিতরণ করছি।
বিতরণ কালে সাবেক ইউপি সদস্য মরিয়ম বেগম, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button