রাজশাহী বিভাগসারাদেশ

নওগাঁয় ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই! ৫০ লাখ টাকার ক্ষতি

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে বালুডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থাণীরা ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে বাসস্ট্যান্ড এলাকায় মার্কেটে আগুনের শিখা দেখা যায়। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস স্টেশনে খবর পৌঁছালে ৩টি ইউনিট ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভান ফায়ার সার্ভিস। এরই মধ্যে আগুনে পুড়ে যায় এনামুল হকের হোটেল ও মুদি দোকান, শাহ আলমের টায়ার রিসোলিং দোকান, শফিকুল ইসলামের মুদি দোকান, মান্নানের মিষ্টির দোকান এত করে দোকানে থাকা সকল আসবাবপত্র, টেবিল চেয়ার, ফ্যান, ফ্রিজ, টায়ার টিউব, খাবার পুড়ে ছাই হয়ে যায়। এতে করে দোকানগুলোর ৫০ লাখ টাকার মালামাল পুড়ে ক্ষতি হয়েছে।

বিসমিল্লাহ হোটেলের মালিক এনামুক হক জানান, আমার দু’টি দোকানের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গত দুই দিন আগে দুটি দোকান মেরামতে খবর হয়েছে ৭০ হাজার টাকা। এতে আমরা নগদ ১ লাখ টাকা সহ প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। দোকানের ওপর দিয়ে আমার ৫ জনের পরিবারের সংসার চলতো। আমি এখন নিশ^।

নওগাঁ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক একেএম মুরশেদ জানান, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে এস আর টায়ার রিসলিং পোন্ড পেস্টিং এর দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে। আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছাই। ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রন আসে। এতে ৫টি দোকান পুড়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button