রংপুর বিভাগসারাদেশ

নীলফামারীতে নারী মাদক বিক্রেতার ছয় মাসের জেল

নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে নিষিদ্ধ চোলাই মদ বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালতে মুন্নি (৫০) নামের এক মাদক বিক্রেতাকে ৬ মাসের কারাদন্ডসহ ১ হাজার টাকার জরিমানা করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) দুপুরে এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে শহরের ঢেলাপীর উত্তরা আবাসনে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ রমিজ আলম। মাদক বিক্রিকালে এ সময় হাতে নাতে ওই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে ওই এলাকার মোঃ রবিদুল এর স্ত্রী আটককৃত মদ বিক্রেতা নিজ বাড়িতে মদের কারবার করছিল। সকাল থেকে গভীর রাত পর্যন্ত শহরের বিভিন্ন এলাকার উঠতি বয়সের তরুণ যুবকসহ বিভিন্ন পেশার মানুষ তার বাড়িতে গিয়ে মদ্য পান করে আসছিল। এতে করে এলাকার পরিবেশ নষ্ট হওয়াসহ সামাজিক অপরাধ বেড়ে যায়। এলাকার লোকজন তাকে বারবার মদের কারবার বন্ধ করার কথা বললেও তাতে সে কর্ণপাত না করায় ঐক্যবদ্ধ হয়ে প্রশাসনকে অবহিত করেন। ঘটনার দিন ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে তাকে হাতেনাতে আটকের পর ওই সাজা দেয়া হয়। সেই সাথে জব্দকৃত ১০ লিটার চোলাই মদ মাটিতে ফেলে ধ্বংস করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম বলেন, সৈয়দপুর শহরকে মাদক মুক্ত রাখতে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। যে কোন মূল্যে এই শহরকে মাদক মুক্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button