রংপুর বিভাগসারাদেশ

বিরামপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ “যদিও মানছি দুরত্ব, তবুও আছি সংযুক্ত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উদ্যোগে শনিবার (১২ ডিসেম্বর) ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে এবং সহকারী প্রোগামার (তথ্য ও প্রযুক্তি) পাপিয়া নাসরিনের সঞ্চালনায় এক সেমিনার অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মহসিয়া তাবাসুম, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম, যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন মন্ডল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিনারা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলি, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম প্রমূখ।
এতে অন‍্যান‍্য সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, স্থানীয় সুধীজন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সেমিনার শেষে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button