খুলনা বিভাগসারাদেশ

মণিরামপুর ভল্কানাইজিং সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে ১ শিশু আহত

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোর মণিরামপুর পৌরশহরে ওয়ার্কশপে ভল্কানাইজিং সিলিন্ডার (হাওয়া মেশিন) বিষ্ফোরিত হয়ে ১ শিশু আহতসহ ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আহত শিশু টিপু সুলতান (৩) ওয়ার্কশপ মালিক হাবিবুর রহমানের পুত্র। হাবিবুর পৌর শহরের ভগবান পাড়া এলাকার মশিয়ার রহমানের পুত্র। আহত শিশু টিপু সুলতান যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধিন আছে।

ওয়ার্কশপের মালিক হাবিব জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে সে একটি লরির টায়ারে হাওয়া দেওয়ার জন্য পাইপ লাগিয়ে দোকানে ঘুমিয়ে থাকা শিশু পুত্রের জন্য পাশ্ববর্তী দোকান থেকে খাবার কিনে দোকানের কাছা-কাছি পৌছুতেই হঠাৎ দোকানের ভল্কানাইজিং  সিলিন্ডার বিস্ফোরিত হয়। এ সময়ে ওয়ার্কশপের টিনের চাল ও বেড়া উড়ে যাওয়াসহ পাশের বৈদ্যতিক ট্রান্সফরমারও বিস্ফোরিত হয়।  দোকানের মালামাল চারিদিকে ছড়িয়ে পড়ে এবং দোকানের মধ্যে ঘুমিয়ে থাকা তার ৩ বছরের শিশু পুত্র টিপু সুলতান মারাত্মক আহত হয়।

এ সময়ে আশপাশের লোকজন ও  ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দোকানের মধ্য থেকে তার আহত পুত্রকে উদ্ধার করে চিকিৎসার জন্য মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। সেখানে শিশুটির অবস্থার অবনতি হলে তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাতেই তার সফল অপারেশন করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এ ঘটনায় মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম শিশুটির চিকিৎসার সার্বক্ষনিক খোঁজ-খবর নিচ্ছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button