খুলনা বিভাগসারাদেশ

মাগুরায় ইঞ্জিন চালিত নাটাগাড়ি উল্টে নিহত ১, আহত ২জন

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা-নড়াইল সড়কের বেরইল পলিতা ইউনিয়নের মনিরামপুরের দীঘলকান্দি এলাকায় ইঞ্জিন চালিত একটি নাটা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলেই চঞ্চল মোল্যা (৩২) নামে একজন মারা গেছে।এসময় নাটাগাড়িতে থাকা আরো ২ জন গুরুতর আহত হয়েছে।

আজ রবিবার সন্ধ্যা ৬টার দিকে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ঘটে। দূর্ঘটনায় নিহত চঞ্চলের বাড়ি মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের ডুমুরশিয়া গ্রামে। নিহত চঞ্চল ডুমুরশিয়া গ্রামের জামাল মোল্যার ছেলে বলে জানা গেছে। আহত ২ জনের মধ্যে একজন নিহতের আপন ছোটভাই সাজ্জাদ মোল্যা (১৭) এবং অপর ব্যাক্তি একই গ্রামের নাটা চালক ।

এসব বিষয়ে নিহত চঞ্চলের ছোটভাই সাজ্জাদ মোল্যা এই প্রতিবেদককে জানায়, বাবুখালী এলাকার মোল্যা ইট ভাটা থেকে দুপুরের দিকে তারা নাটাগাড়িতে ইটবোঝায় করে নহাটায় যায়। নহাটা থেকে খালিগাড়ি নিয়ে ফিরছিলো তারা। গাড়িটি মনিরামপুর এলাকায় আসলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় । এসময় গাড়িতে থাকা ৩ জনের মধ্যে ১ জন ঘটনাস্থলেই নিহত হয়।

সাজ্জাদ আরো জানায় নিহত চঞ্চল তার আপন বড়ভাই। এই ঘটনায় সাজ্জাদ সহ গাড়ির চালক গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় মনিরামপুর বাজারের পল্লী চিকিৎসক নির্মল কুমার সরকার (সনাতন) প্রাথমিক চিকিৎসা দিয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button