সারাদেশ

যশোরে দুর্বৃত্তদের গুলিতে দুজন আহতের অভিযোগ

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি: যশোরে দুর্বৃত্তদের গুলিতে শ্রমিক নেতাসহ দুইজন জখম হয়েছেন। জুয়া খেলা ও মাদক দ্রব্য কেনাবেচা নিয়ে বিরোধের জেরে সোমবার বিকেলে শহরের বকচর হুশতলা কপোতাক্ষ নামক প্লটের কাছে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন বকচর হুশতলা এলাকার হামিদ গাজীর ছেলে মিন্টু গাজী ( ৪০) ও একই এলাকার আলাউদ্দিনের ছেলে ইমাদুল হোসেন (৪২)। তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তির পর মিন্টু গাজীকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে। মিন্টু যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সহসাধারণ সম্পাদক। আর ইমাদুল একজন মটর শ্রমিক।

আহত ইমাদুল জানিয়েছেন, ওই এলাকার চিহ্নিত দুর্বৃত্ত বিল্লাল ওরফে চোরা বিল্লাল, লিটন, সাইফুল, লাল্টুসহ বেশ কয়েকজন হুশতলা এলাকায় জুয়া খেলে থাকে। এই নিয়ে ওই এলাকার নয়নের সাথে বিরোধ তৈরি হয়। ইমাদুল  বিষয়টি জেনে মিমাংসারও প্রস্তাব দেয়। কিন্তু সোমবার বিকেল তিনটার দিকে ইমাদুল ইফতার সামগ্রী নিয়ে বাড়িতে ফিরছিলেন। পথে তাদের সাথে দেখা হলে কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে মিন্টু গাজী তার হাত ধরে রাখে এবং চোরা বিল্লাল গুলি ছোড়ে। তিনি সরে গেলে ওই গুলি মিন্টু গাজীর পেটে লাগে। একটি গুলি তার হাতেও লাগে। পরে দুর্বৃত্তরা চলে গেলে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করেন। জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আব্দুর রশিদ জানিয়েছেন, মিন্টু গাজীর পেটের মধ্যে গুলি থেকে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় স্থানান্তর করা হয়েছে।

এই বিষয়ে পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোর্ত্তজা হোসেন জানিয়েছেন, সোমবার বিকেলে মিন্টু গাজীর বাড়ির সামনে গোলাগুলি হচ্ছিল। একটি গুলি তার পেটে লেগেছে। যশোর কোতয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, বকচর হুশতলায় গুলিতে এক শ্রমিক নেতাসহ দুইজন আহত হওয়ার খবর শুনেছেন। দুর্বৃত্তদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button