সারাদেশ

রাণীশংকৈলে নতুন ১ জন করোনায় শনাক্ত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৭ মে বৃহস্পতিবার  নতুন একজনের করোনাভাইরাসের উপস্থিতির খবর নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম। আক্রান্ত ব্যক্তি উপজেলার সহোদর দোশিয়া গ্রামের বাসিন্দা এবং পেশায় সে একজন রাণীংশকৈল রেজিস্ট্রি অফিসের দলিল লেখক( মহুরি)। তাঁকে সাথে সাথে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
রাণীশংকৈল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ আলম জানান, “উপজেলার সহোদর দোশিয়া গ্রামের একজন ব্যক্তি গত ৪ মে সামান্য অসুস্থ্যবস্থায় হাসপাতালে আসে। পরে তাকে চিকিৎসা দিয়ে নমুনা সংগ্রহ করে বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকার পনামর্শ দেয়া হয়। ৭ মে তাঁর নমুনায় পজেটিভ আসলে তাঁর সাথে ফোনে যোগাযোগ করলে সে নিজেই বাইসাইকেল চালিয়ে হাসপাতালে আসেন। আমরা তাকে সাথে সাথেই আইসোলোসনে ভর্তি করেছি। তিনি বর্তমানে বেশ সুস্থ আছেন।
ইতিপূর্বে  রাণীশংকৈলে মোট দুইজন আক্রান্ত হলেও দু’জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন।
আজকের আক্রান্ত ব্যক্তি দিয়ে উপজেলায় নতুন ১ জন আক্রান্ত হলো।
প্রসঙ্গতঃ গত ১৭ এপ্রিল রাণীশংকৈলের বাঁশবাড়ি গ্রামের একজন শিশু, ও ১৮ এপ্রিল উত্তরগাঁও গ্রামের একজন যুবক করোনায় আক্রান্ত হয়েছিল। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগ  তাঁদের আইসোলেশনে রেখে নিবির চিকিৎসা দিয়ে সুস্থ করে বাড়ি পাঠিয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button