চট্টগ্রাম বিভাগসারাদেশ

সীতাকুণ্ডে মসজিদের ফলক ভাঙচুর : প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর ফলক ভাংচুর এবং মসজিদে হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে উপজেলা ছাত্রলীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সীতাকুণ্ড পৌরসভার সামনে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের প্রথম যুগ্ন আহবায়ক শিহাব উদ্দিন, যুগ্ন আহবায়ক নাহিদুজ্জামান নিশাত, পৌরসভা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম বাবুল, ১নং সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেজবা উদ্দিন রানা, বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনহাজ উদ্দিন, ভাটিয়ারি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফ রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য তৌহিদুজ্জামান মেজবা, আমজাদ হোসেন বাবলু, মিজানুর রহমান জীবন, শাররিয়ার হামিদ, মহিউদ্দিন আহমেদ, মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি জৌতির্ময় দেব রূপন, ছাত্রনেতা জাবের আল মাহমুদ, আলতাফ মাহমুদ,ফাহিম মোস্তফা, হাবিবুর রহমান তোষার ,রবিউল করিম, রায়হান রানা, কাজী রাকিন, রিমন বালী, আনান,তানসান, রায়হান সোম, প্রমিত মিত্র রাহুল, তন্ময় সুম, সৌরভ দাশসহ অনেকে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন।

মানববন্ধনে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সীতাকুণ্ড উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানান।

উল্লেখ্য, গত ২৩ জুন মঙ্গলবার দুপুরে উপজেলার মুরাদপুর ইউনিয়নের ফকিরহাটস্থ এলাকায় সাদেক মস্তান(রাঃ) উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন এলাকায় দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন এমপি আলহাজ্ব দিদারুল আলম। এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়। কিন্তু উদ্বোধনের দু’দিন পরে দুবৃর্ত্তরা ২৫(জুন) বৃহস্পতিবার গভীর রাতে উদ্বোধন ফলকটি ভেঙ্গে গুড়িয়ে দেয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button