রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে করোনায় ২ রাজনীতিবিদসহ মোট আক্রান্ত ৩৯

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফমারীরর সৈয়দপুরে উপজেলা চেয়ারম্যান সহ দুইজন রাজনীতিবিদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়া আরেক রাজনৈতিক নেতার পরিবারের ৬ জন সদস্য ওই ভাইরাসে আক্রান্ত।
২৪ ঘন্টায় নতুন তিনজনসহ গত শুক্রবার পর্যন্ত ওই উপজেলায় কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়াল ৩৯ জনে। এদের মধ্যে মারা গেছে ১ জন এবং সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ২৬ জন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা: মো. আলেমুল বাশার।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র হতে জানা যায়, এ পর্যন্ত ( গতকাল শুক্রবার) উপজেলায় করোনা পরীক্ষার জন্য ৪১৬ জনের রক্তের নমুনা সংগ্রহ করা হলেও ফলাফল এসেছে ৩৫৬ জনের। গতকাল আসা তিনজনের মধ্যে রেলওয়ে শ্রমিক লীগ (কারখানা শাখার) সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের অন্যতম নেতা উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিনের পজেটিভ রিপোর্ট আসে। তাকে তার নিজ বাসাতেই আইসোলশনে রাখা হয়েছে।এর আগে পজিটিভ রিপোর্ট আসা যুবদলের সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সাবেক সভাপতি ও বর্তমান পৌরমেয়র আমজাদ হোসেন সরকারের ছোট ভাই রশিদুল হক সরকারককে আইসোলেশনে রাখা হয়েছে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনের রক্তের নমুনার ফলাফল পাওয়া না গেলেও তার পরিবারের ৬ জন সদস্যের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। এদিকে রাজনীতিবিদসহ দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা যেভাবে বাড়ছে তাতে এর শেষ পরিনতি যে কি হবে তা নিয়ে সকলেই আতঙ্কিত।
এ ব্যাপারে জেলা সিভিল সার্জন ডা: রৎজিত কুমার বর্মন বলেন, আতঙ্কিত না হয়ে সকলের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এ ক্ষেত্রে সকলকেই তিনি সচেতন হওয়ার অনুরোধ জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button