রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে তুচ্ছ ঘটনায় হামলা ও বাড়ি ভাংচুর

নীলফামারী জেলা ূ প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ হামলা চালিয়ে বাড়ি ঘর ব্যাপক ভাংচুরসহ লক্ষাধিক টাকার মালামাল লুট পাট করেছে বলে অভিযোগ মিলেছে। মঙ্গলবার (১৯ জানুয়ারী) রাত ১০ টায় শহরের গোলাহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকার বাসিন্দা রেলওয়ে কর্মচারি সহিদুল ইসলমের সাথে প্রতিবেশী রেলওয়ে কর্মচারি সিদ্দিকের সিরাজগঞ্জের পৌর নির্বাচনকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সিদ্দিকের ছেলে রাতুল একই এলাকার আরিফ, রাশেদসহ তার সাঙ্গ পাঙ্গ নিয়ে সহিদুলের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা তার সন্তানসহ তাকে বেধড়ক পিটিয়ে আহত করে এবং তার স্ত্রীর শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এছাড়া তারা পকেট থেকে নগদ অর্থসহ ১ লাখ ৪০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আহতরা স্থানীয়দের সহায়তায় উদ্ধার হয়ে ১০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। এ ঘটনায় সহিদুল বাদি হয়ে ওই রাতেই সৈয়দপুর থানায় ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।
বর্তমানে উল্লেখিত হামলাকারীদের ভয়ে বাড়ি থেকে বের হতে পারছেনা নিরীহ সহিদুলের পরিবারের সদস্যরা। এ ব্যাপারে পুলিশের জরুরী হস্তক্ষেপ কামনা করছে ক্ষতিগ্রস্থ পরিবার।
তবে হামলার ঘটনা অস্বীকার করে সিদ্দিকের ছেলে রাতুল জানান, আমারা কোন হামলায় চালায়নি। বরং সহিদুল ও তার পরিবার আমার বয়োজেষ্ঠ পিতাকে কোন কারন ছাড়াই পিটিয়ে আহত করেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button