সারাদেশ

হতদরিদ্রদের মাঝে চাল ও আলু বিতরণ

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ দুপচাঁচিয়ায় গতকাল রোববার দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধকল্পে দুপচাঁচিয়া থানার সকল কর্মকর্তা ও কন্সটেবলদেরকে দিক নির্দেশনামূলক ব্রিফিং প্রদান করেন বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা(বিপিএম বার)।

সচেতনতামূলক এ ব্রিফিংয়ে আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কেএইচএম এরশাদ, থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক(তদন্ত) শহীদুল ইসলাম সহ সকল উপ-পুলিশ পরিদর্শক, সহকারী উপ-পুলিশ পরিদর্শক ও কন্সটেবলবৃন্দ উপস্থিত ছিলেন। করোনা ভাইরাস প্রতিরোধকল্পে এদিন বিকেলে পুলিশ সুপার বগুড়ার নির্দেশনায় দুপচাঁচিয়া পৌর এলাকায় জলকামানের মাধ্যমে জীবানুনাশক ছিটানো হয়। এসময় ইউএনও এসএম জাকির হোসেন, দুপচাঁচিয়া পৌর মেয়র জাহাঙ্গীর আলম থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, পৌর কাউন্সিলরবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও এদিন উপজেলা প্রশাসনের উদ্যোগে ও গুনাহার ইউনিয়ন পরিষদের সহযোগিতায় গুনাহার ইউনিয়নের ২’শ জন হতদরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের মাঝে ১০ কেজি চাল ও ১ কেজি আলু বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার এসএম জাকির হোসেন এ চাল ও আলু বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, গুনাহার ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল খালেক, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম, সরওয়ার খান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স প্রমুখ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button