রংপুর বিভাগসারাদেশ

২৪ ঘন্টার মধ্যেই ইজিবাইক চালক হত্যাকারীকে গ্রেফতার করল পুলিশ

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফারীতে ২৪ ঘন্টার মধ্যে ইজিবাইক চালক জিয়া হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান আসামী ফজলে রাব্বী ডিসপ্লেকে( ২৪) গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ওই সময়ে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়।
গতকাল দুপুরে পুলিশ সুপারের সম্মেলনকক্ষে হত্যারহস্য উদঘাটন, হত্যার সাথে জড়িত আসামীদের আটক এবং মালামাল উদ্ধার সমন্ধে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম)। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, সদর থানার অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জসহ অন্যান্য আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সংবাদ ব্রিফিংয়ে জানানো হয়,আটক আসামীর বাড়ি জেলার কিশোরগঞ্জ উপজেলার রুপালী কেশবা মাষ্টারপাড়ায়। তার পিতার নাম মাজু মিয়া। আসামী হত্যাকান্ডে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারার জবানবন্দী দিয়েছে। সংবাদ ফ্রিফিংয়ে আরো জানানো হয়, ইজিবাইক ছিনতাই করার জন্যই ইজিবাইক চালককে হত্যা করা হয়। অন্যান্য আসামীরা যাতে বাহিরে যেতে না পারে সেজন্য আইনশৃংখলাবাহিনীকে সতর্ক করে দেওয়া হয়েছে। এছাড়া সংবাদ ব্রিফিংয়ে সম্প্রতি ঘটে যাওয়া অপরাধমূলক কর্মকান্ডের রহস্য উদঘাটন ও অপরাধীর ধরতে পুলিশের সাফলতা তুলে ধরা হয়।
উল্লেখ্য গত ১৮ জুন, রাতে সদর উলজেলার রামনগর ইউনিয়নের ক্যানেলের বাহারীপাড়ার ক্যানেল হতে ওই ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। তার পরের দিন নিহতের ভাই মো.শাহজালাল সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button