খুলনা বিভাগসারাদেশ

মাগুরায় যৌতুকের কারণে স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ খুন

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের রায়পুর গ্রামে শুক্রবার সন্ধায় স্বামীর লাঠির আঘাতে মনিরা খাতুন (১৮) নামে এক নববধূ নিহত হয়েছেন। স্ত্রীকে হত্যার পর স্বামী জিয়া মুন্সী পালিয়ে গেছেন। এ ঘটনায় জিয়ার বাড়ির অন্যান্য সদস্যও পালাতক রয়েছেন।

নিহত মনিরা খাতুন উপজেলার বাবুখালী ইউনিয়নের কোমরপুর গ্রামের আরিফ মোল্লার মেয়ে। অভিযুক্ত জিয়া একই ইউনিয়নের রায়পুর গ্রামের হারুন মুন্সীর ছেলে। জিয়া পেশায় একজন কৃষক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ৪ মাস আগে ও জিয়া ও মনিরা খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। শুক্রবার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে লাঠি দিয়ে মনিরার মাথায় আঘাত করেন জিয়া। এ সময় মাথা ফেটে মগজ বের হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মনিরার মৃত্যু হয়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরার মর্গে পাঠিয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, দাম্পত্য কলহ নিয়ে রাগারাগির এক পর্যায়ে এই হত্যাকা- ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button