রাজশাহী বিভাগ

বগুড়ার শাখারিয়ার নবনির্বাচিত চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার: বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এনামুল হক রুমি (৫২) এর বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ২৪ নভেম্বর বগুড়া নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ আদালতে ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করেন ৩৫ বছর বয়সী ওই গৃহবধূ।
মামলার আর্জিতে উল্লেখ করা হয়, ওই গৃহবধূ সদরের শাখারিয়া ইউনিয়নের জঙ্গলপাড়া গ্রামে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান এনামুল হক রুমির বাড়িতে গৃহকর্মী হিসাবে কাজ নেন। পরবর্তীতে রুমি তার দারিদ্রতার  সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে সম্পর্ক গড়ে তোলেন এবং  ওই বছর থেকে তাকে একাধিকবার ধর্ষণ করেন। গত ২০২০ সালের ১৭ অক্টোবর থেকে ২০২১ সালের ২০ অক্টোবর পর্যন্ত বিভিন্ন সময়ে তাকে তিনি ধর্ষণ করেন বলে মামলার আজিতে বলা হয়। গত এক পর্যায়ে ওই গৃহবধূ তাদের সম্পার্ক থেকে সরে আসতে চাইলে তাকে হুমকি দেন তিনি এবং আবারও প্রলোভন দিয়ে ধর্ষণ চালিয়ে যেতে থাকেন তিনি। দীর্ঘদিন এভাবে চলার পরে চেয়ারম্যান রুমি তাকে বিয়ে করতে অস্বীকার করলে তিনি ওই গৃহবধূ এই মামলা দায়ের করেন।
এ ব্যাপারে নব নির্বাচিত চেয়ারম্যান এনামুল হক রুমি বলেন,তার বিরুদ্ধে ওই নারী  ধর্ষণের মামলায় যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্য ও দুরভিসন্ধিমূলক। এ বিষয়ে তিনি কিছু জানেননা। তার বাড়িতে ওই নারী কোন দিনই গৃহকর্মী ছিলেন না। তিনি ষড়যন্ত্রের শিকার। তার প্রতিপক্ষ তাকে তার সম্মান হানির জন্য এই মামলা করিয়েছে বলে দাবি করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button