ময়মনসিংহ বিভাগসারাদেশ

কিশোরগঞ্জে করোনা আক্রান্ত হয়ে একরোগীর মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা এক করোনা রোগীর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে হুমায়ুন সিদ্দিকী (৫৫) নামে (কোভিড-১৯) এ রোগিটির মৃত্যু হয় বলে জানা যায়।
মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের শ্যামপুর গ্রামের বাসিন্দা ।
 সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী তার ছোট ভাই শোয়েব সিদ্দিকী (৪৯) এর চিকিৎসার জন্য ঢাকায় গিয়েছিলেন। সেখানে করোনা সন্দেহে গত ১০ মে দুই ভাইয়ের নমুনা সংগ্রহ করা হয়।
পরদিন ১১ মে পাওয়া রিপোর্টে তাদের দুইজনেরই কোভিড-১৯ পজেটিভ আসে।ওইদিনই (১১ মে) তারা ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে কিশোরগঞ্জে এসে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর থেকে দুই সহোদর সেখানে আইসোলেশনে ছিলেন। তাদের মধ্যে হুমায়ুন সিদ্দিকীর অবস্থা বুধবার (২০ মে) সকাল থেকে অবনতি ঘটতে থাকলে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোন উদ্যোগ না থাকায় তাকে হাসপাতালেই রাখা হয়েছিল।
অবশেষে চিকিৎসকদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে বৃহস্পতিবার (২১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে না ফেরার দেশে তিনি পাড়ি জমান।
কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী করোনায় আক্রান্ত হলেও তার ডায়াবেটিসসহ আরো বিভিন্ন জটিল সমস্যা ছিল।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button