সারাদেশ

সাভারে তিন বাসের সংঘর্ষে নিহত ৩

সাভার: বৃহস্পতিবার ভোরে সাভারের আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুরে বাংলাদেশ বেতার কেন্দ্রের সামনে বিকল হওয়া একটি বাসের পিছনে দ্রুতগামী একটি বাসের ধাক্কায় দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো চারজন।

নিহতরা হলেন, আহাদ এন্টারপ্রাইজের মালিক জলিল (৩৩) ও চালক মো: জাহাঙ্গীর (৩২)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

গাজীপুর সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর ইসলাম জানান, নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুর এলাকায় আহাদ এন্টারপ্রাইজের একটি বাস বিকল হয়ে যাওয়ায় একই কোম্পানির আরেকটি বাস বিকল হওয়া বাসটিকে রশি দিয়ে বেঁধে টেনে নিয়ে যাচ্ছিল। এসময় ঢাকাগামী এসআর প্লাস পরিবহনের একটি দ্রুতগতির একটি বাস বিকল হওয়া বাসের পিছনে সজোরে ধাক্কা দিলে আহাদ এন্টারপ্রাইজের দুই বাসের মাঝখানে থাকা দুইজনের মৃত্যু হয়। তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছেএবং বাস তিনটিকে জব্দ করা হয়েছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া আটকা পড়া আরও দুইজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে স্থানীয়রা আরো দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় বলেও তিনি জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button