সারাদেশ

৮ কেজি ইলিশসহ মৎস্য অফিসের দুই কর্মচারীকে ধরল জনতা

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ বহন করে নিয়ে যাওয়ার সময় রাজবাড়ী জেলা মৎস্য অফিসের দুইজন অফিস সহায়ককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার দুপুরে সদর উপজেলার গোদারবাজার ধুনচী ঈদগাহের সামনে থেকে ইলিশ মাছসহ তাদের আটক করে স্থানীয়রা। আটকের পর পুলিশে খবর দেয়া হয়। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আট কেজি ইলিশ জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- জেলা মৎস্য অফিসের অফিস সহায়ক পাংশার বয়রাট এলাকার মৃত মোকবুল হোসেনের ছেলে সরোয়ার হোসেন (৫৪) ও চুয়াডাঙ্গার জগন্নাথপুর এলাকার গণেশ চন্দ্র দাসের ছেলে অসীম কুমার দাস (৪০)।

রাজবাড়ী ডিবি পুলিশের পরিদর্শক জিয়ারুল ইসলাম বলেন, দুপুর ১২টার দিকে গোদারবাজার ধুনচী ঈদগাহ এলাকায় ইলিশসহ মৎস্য অফিসের দুই অফিস সহায়ককে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের কাছ থেকে আট কেজি ইলিশ জব্দ করা হয়েছে।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ইলিশ মাছসহ মৎস্য অফিসের দুই অফিস সহায়ককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলা মৎস্য কর্মকর্তা মজিনুর রহমান বলেন, আমার অফিসের কর্মচারীরা এমন কর্মকাণ্ড ঘটাবে ভাবতে অবাক লাগছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button