জাতীয়

যাত্রী সংকটে বিমানের ৮টি ফ্লাইট বাতিল

যাত্রীর অভাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তাদের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের ৮টি ফ্লাইট বাতিল করেছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের কারণে আন্তর্জাতিক ফ্লাইটসমূহের পাশাপাশি অভ্যন্তরীণ রুটসমূহেও যাত্রী কমে আসছিলো। আর তাই বিমান ব্যবস্থাপনা কর্তৃপক্ষ আগামী কয়েকদিনে অভ্যন্তরীণ রুটে ৭টি ও একটি আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে।

বিমানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জানান, আগামী ২১ মার্চ বিমানের ঢাকা-যশোর-ঢাকা, ঢাকা-সৈয়দপুর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা রুটের ফ্লাইট, ১৯ মার্চের ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটের দুটি, ঢাকা-সিলেট-ঢাকা রুটের একটি ও ২০ মার্চ ঢাকা-সিলেট-ঢাকা রুটের একটি এবং ২২ মার্চ ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটের ফ্লাইট বাতিল করা হয়েছে। এর মধ্যে ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ভ্রমণ করা যাত্রীদের ১৯ মার্চ ফ্লাইটে ভ্রমণের জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও অভ্যন্তরীণ আরো কয়েকটি রুটের যাত্রীদের বিমানের বিকল্প ফ্লাইটে চলাচলের অনুরোধ জানানো হয়েছে।

এদিকে করোনাভাইরাসের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এরই মধ্যে ভারত, কুয়েত, কাতার, সৌদি আরব, ওমান ও মালয়েশিয়া রুটের সব ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button