জাতীয়

সীতাকুণ্ডে ৭২ লাখ টাকার স্বর্ণসহ যুবক আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকা থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার করেছে থানা পুলিশ। যার বর্তমান বাজার মূল্য ৭২ লাখ টাকা।
বুধবার(১৭ জুন) সন্ধ্যায় ভাটিয়ারী বাস স্টপেজ থেকে এক ব্যক্তিকে আটক করার পর তার কাছ থেকে স্বর্ণগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার বিকালে সীতাকুণ্ড থানা পুলিশ ভাটিয়ারী ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে গৌতম বণিক (৩৫) নামক এক যুবককে আটক করে। এসময় তার কাছ থেকে বিপুল পরিমান স্বর্ণ উদ্ধার করে পুলিশ।

আটককৃত গৌতম ফেনী ফুলগাজী পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের ফনিলাল বণিকের পুত্র। তবে সে বর্তমানে চট্টগ্রামের হাজারী গলির মিয়া শপিং কমপ্লেক্সে অবস্থিত চন্দন সেনের দোকানে কর্মরত ছিলো।

সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সূত্রে খবর পেয়ে থানার পুলিশ সদস্যরা সন্ধ্যা ৬টার দিকে ভাটিয়ারী বাস স্টপেজে ঢাকামুখী বাসের জন্য অপেক্ষমান গৌতম বণিককে আটক করে। এসময় তল্লাশী চালিয়ে তার কাছে লুকিয়ে রাখা ১২টি স্বর্ণের বার পাওয়া যায়। এর প্রত্যেকটি বারের ওজন আনুমানিক ১০ ভরি। সে হিসেবে বাজার মূল্য ৭২ লাখ টাকা হতে পারে।

ওসি আরো জানান, এ বিষয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হবে। আটক ব্যক্তিকে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে জানান তিনি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button