খেলা

বর্ণবৈষম্যের শিকার পগবা, ম্যানইউর সঙ্গে সাক্ষাৎ করছে টুইটার

উলভার হ্যাম্পটনের বিপক্ষে পেনাল্টি মিস করেন পল পগবা। সেটি মিস না করলে ইংলিশ প্রিমিয়ার লিগের ওই ম্যাচ জিততে পারত ম্যানচেস্টার ইউনাইটেড। এ পরিণতি মেনে নিতে পারেননি ম্যানইউর সমর্থকরা।

ফলে পগবাকে বাজে কথা বলেন কয়েকজন, যা শালীনতার মাত্রা ছাড়িয়ে যায়। ঘটনার জবাবদিহি চাইলে তার ক্লাবের সঙ্গে সাক্ষাৎ করতে রাজি হয়েছে টুইটার।

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে উলভার হ্যাম্পটনের বিপক্ষে খেলতে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে পেনাল্টি মিস করেন ম্যানইউর ফরাসি তারকা পল পগবা। ওই গোলটি পেলে ম্যাচ জিততে পারত ওল্ড ট্রাফোর্ডের দল।

অভিযোগ উলভার হ্যাম্পটনের বিপক্ষে পেনাল্টি মিসের জন্য সোশ্যাল মিডিয়ায় পগবাকে বর্ণবৈষম্যমূলক মন্তব্য করেন রেড ডেভিলদের কিছু সমর্থক। ঘটনার তীব্র নিন্দায় সরব হয়ে দলের মিডফিল্ডারের পাশে দাঁড়ায় ম্যানইউ।

কেন এমন ঘটনা ঘটল, তা টুইটারের কাছে জানতে চেয়েছে ইংলিশ ক্লাবটি। অবস্থা বেগতিক বুঝে পগবাকাণ্ডে ম্যানইউ ও ব্রিটিশ অ্যান্টি-ডিসক্রিমিনেটরি বডির সঙ্গে সাক্ষাৎ করতে সম্মত হয়েছে ছবি ও ভিডিও শেয়ারিংয়ের জনপ্রিয় মাধ্যমটি। সাফ জানিয়েছে, এ ধরনের আচরণ বরদাস্ত করবে না তারা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button