শিক্ষাঙ্গন

শাবিপ্রবি শিক্ষকের জন্য ফেনসিডিল আনতে গিয়ে দুই গার্ড ধরা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের জন্য ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় আটক হয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুইজন গার্ড।

সোমবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনের গেট দিয়ে গেস্ট হাউসের ভেতরে ঢুকার সময় একজন গার্ডকে আটক করেন শিক্ষার্থীরা। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করেন শিক্ষার্থীরা।

আটককৃত ওই ব্যক্তির নাম জাহিদুর রহমান।

তিনি বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত আছেন বলে জানা গেছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময় জাহিদুর রহমান বলেন, মাজহারুল হাসান মজুমদার তাকে এক ব্যক্তির কাছ থেকে একটি ঔষধ নিয়ে আসতে বলে। তখন ঔষধটি আনতে যান তিনি। তবে যার কাছ থেকে ঔষধটি (ফেনসিডিল) নিয়ে এসেছেন তাকে চিনেন না তিনি। 

এসময় উপাচার্যের বাসভবনের সামনের গেট দিয়ে ঢুকার সময় ফেনসিডিলসহ তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন শিক্ষার্থীরা। এসময় আটককৃত ব্যক্তির সঙ্গে দায়িত্বরত আরেক গার্ডকেও আটক করে পুলিশ।

এ বিষয়ে সিলেট জেলা মহানগরের উপ কমিশনার আজ বাহার আলী শেখ বলেন, শিক্ষার্থীরা তাকে আটক করে পুলিশের কাছে খবর দেয়। পরে তার কাছে একটি বোতল পাওয়া গেছে। বোতলের ওপরে ফেনসিডিল লেখা আছে। পরে আটককৃত ব্যক্তিকে পুলিশের হেফাজতে জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারকে একাধিকবার কল দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button