শিক্ষাঙ্গন

ইবি উপাচার্যের সঙ্গে ইউএমকে উপ-উপাচার্যের সাক্ষাৎ

মালয়েশিয়ার সরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি মালয়েশিয়া কেলানতানের উপ-উপাচার্য ড. রাফি বিন ইয়াকুব ও আন্তর্জাতিক বিষয়ক দক্ষিণ এশীয় আঞ্চলিক প্রতিনিধি ড. আব্দুল্লাহ আল মামুন দুই দিনব্যাপী এক কর্মসূচিতে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) পরিদর্শন করেছেন।

কর্মসূচির শেষ দিনে তারা রবিবার (৩ নভেম্বর) সকাল ১০টায় ইবির উপাচার্য অফিস কক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী ও উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমানের সঙ্গে দ্বিপাক্ষিক নানাবিধ বিষয় নিয়ে আলোচনা করেন। উভয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে যৌথশিক্ষা, গবেষণা, ছাত্র-শিক্ষক বিনিময় কার্যক্রম, যৌথ সেমিনার, সিম্পোজিয়াম অনুষ্ঠানের লক্ষ্যে পারস্পরিক বিনিময় চুক্তির বিষয়ে তাদের মধ্যে আলোচনা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- ইবির ইন্টারন্যাশনাল স্টুডেন্ট অ্যাফেয়ার্স সেলের প্রধান অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, সদস্য ড. মো. হুমায়ুন কবির ও ড. মো. নাছির উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মো. মাহবুবর রহমান, ফলিত রসায়ন ও কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. আতিকুর রহমান এবং ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুর্শিদ আলম।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button