খুলনা বিভাগসারাদেশ

কেশবপুরে করোনা আক্রান্ত নারীর মৃত্যু

যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুরে করোনা আক্রান্ত ৫০ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মজিদপুর গ্রামের আব্দুল বারিকের স্ত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের পাচপোতা দমদম বাজার এলাকায় ওই নারীর বাবার বাড়িতে তার মৃত্যু হয়। এ নিয়ে উপজেলা করোনায় আক্রন্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো দুই জনে।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ওই নারী ১৩ জুলাই করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। ওই দিনই তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়।

গত ১৪ জুলাই বিকালে শ্বাস কষ্ট দেখাদিলে যশোর সদর হাসপাতালে স্থানাস্তর করা হয়। তার পরিবারের লোকজন তাকে সেখানে ভর্তি না করে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের পাচপোতা দমদম বাজার এলাকায় ওই নারী বাবার বাড়িতে নিয়ে যায় এবং চিকিৎসা না নিয়ে সে সেখানেই অবস্থান করছিল।

বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানেই তার মৃত্যু হয়। গত কাল (১৫ জুলাই) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারের রিপোর্টে তার শরীরে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত উপজেলায় ৬২ জন আক্রান্ত হয়। গত ৬ জুলাই করোনা আক্রান্ত হয়ে অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো দুই জনে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button