বিনোদন

ফারহানের একাধিক প্রেমের গল্প

প্রেমিক পুরুষ ফারহান। একাধিক প্রেমিকা তার। একাধিক প্রেমের বিষয়ে মাঝে মাঝে ধরা খেয়েও যেনো খায়না। শুধু প্রেমই করেন না। প্রেমিকাদের কাছ থেকে ভুলিয়ে ভালিয়ে নেয় টাকা-পয়সা।

কিন্তু চোরের দশদিন গেরস্তের একদিন- বলে একটা প্রবাদ আছে। সেই প্রবাদই বাস্তব হয় ফারহানের ক্ষেত্রে। সব প্রেমিকারা জানতে পারে ফারহানের একাধিক প্রেমের বিষয়টি। এর পরের অবস্থা কী হয়? না প্রেমিকারা চলে যায়না। তার পরও থাকতে চায় ফারহানের সঙ্গে। এমন ছেলের সঙ্গে কেনো ঘর বাঁধতে চায় তারা? জানতে হলে দেখতে হবে নাটক ‘মিস্টার প্লেয়ার’।

সৌমিত্র ঘোষ ইমন নির্মাণ করেছেন নাটকটি। ম্যাক্সব্যাগ ইন্টারটেইনমেন্ট এর ব্যানারে নির্মিত নাটকটি প্রকাশ হয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, রাজ রিপা, সাথী, জান্নাত ও হৃদি।

নাটকটি মুশফিক আর ফারহানের গল্প ভাবনা। এটি নিয়ে পরিচালক সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘গল্পটি সুন্দর। মানুষের বাহ্যিক দিক দেখে ভেতরের মানুষটিকে বিচার করা উচিত নয়। নটকটির মেসেজ এটিই। এই শহরে মানুষ শত রকমের সমস্যা নিয়ে চলাফেরা করছে। গল্পে সে দিকটিই তুলে ধরা হয়েছে। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button