বিনোদন

বিচ্ছেদের পর নিজেকে হারিয়ে ফেলেছিলাম: জোলি

২০১৪ সালে বিয়ের পর ২০১৬ সালের সেপ্টেম্বরে আলাদা হন হলিউড সুপাস্টার জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট দম্পতি। নয় বছরের প্রেম এবং দুই বছরের সংসার ভেঙে যাওয়ার বিষয়টি গভীরভাবে মনে আঘাত করেছিল অ্যাঞ্জেলিনা জোলির।

সম্প্রতি একটি সাক্ষাৎকারের আবারও পুরোনো আঘাতের কথা স্মরণ করেছেন জোলি।

ফ্রান্সের একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে জোলি বলেন, ‘আমার ভাগ্যে কী আছে জানিনা, কিন্তু আমি এখন একটা সন্ধিক্ষণে আছি। নিজের শেকড়ে ফেরার মতো, নিজের কাছে ফেরার মতো। কারণ নিজেকে কিছুটা হারিয়ে ফেলেছিলাম ব্র্যাড এর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার সময়টাতে।’

বিচ্ছেদ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘খুব জটিল সময় ছিল সেটা, নিজেকে চিনতে পারছিলাম না। নিজেকে ছোট, মূল্যহীন মনে হতো। গভীরভাবে কষ্ট পেয়েছিলাম।’

২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির শুটিংয়ে সম্পর্কে জড়ান ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তারপর ছয় সন্তান নিয়ে (এর মধ্যে তিনজনকে দত্তক নেওয়া) এক ছাদের নিচে থাকতেন তারা। সন্তানদের অনুরোধে ২০১৪ সালে বিয়ে করেন তারা। কিন্তু এর দুই বছর পরেই বিচ্ছেদের আবেদন করেন জোলি। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে তিন বছর লেগেছে।

১৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত ডিজনি-র ‘মালেফিসেন্ট:মিস্ট্রিজ অফ ইভিল’। ২০১৪ সালের ‘মালেফিসেন্ট’ এর সিকুয়েল এটি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button