বিনোদন

‘এনকাউন্টার’ এ শ্যামল-শিবা

নেশা ও মাদকে আক্রান্ত সারা দেশ। সরকারের নানা পদক্ষেপ সত্তেও কোনো সমাধান মিলছে না। কতিপয় অসাধু মানুষ এই অন্ধকার সম্রাজ্যের পেছনে কলকাঠি নাড়ে। এদেরই একজন হলদি মাখন। ইয়াবা থেকে শুরু করে সব মাদকের সম্রাট। রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ে নির্বিঘ্নে মাদক সম্রাজ্য পরিচালনা করে হলদি মাখন। আর এই কাজে হলদি মাখনের মূল ভরসা সিয়াম নামের এক যুবক।

ঘটনাচক্রে গার্মেন্টস কর্মী খুশির সঙ্গে পরিচয় হয় সিয়ামের। তখনই ঘটনা মোড় নেয় অন্যদিকে। এমনই সমকালীন গল্প নিয়ে পরিচালক অনিরুদ্ধ রাসেল নির্মাণ করেছেন চলচ্চিত্র এনকাউন্টার। সিনেমার শুটিং এরই মধ্যে আশি  ভাগ শেষ হয়ে গেছে।

ভারটেক্স প্রোডাকশন হাউসের প্রযোজনায় সিনেমার কাহিনী লিখেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল নিজেই। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল ও রূপান্তর। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় মূল চরিত্রে আবির্ভুত হচ্ছেন ছোটো পর্দার জনপ্রিয় মুখ শ্যামল মাওলা। এর আগে গেরিলা সিনেমায় তাকে দেখা গেলেও এবারই প্রথম মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি।

প্রথমবারের মতো বড় পর্দায় তার বিপরীতে হাজির হবেন চিত্রনায়িকা শিবা আলী খান। শাকিব খানের বিপরীতে মুক্তি প্রতিক্ষীত অপারেশন অগ্নিপথ এ অভিনয় করেছেন শিবা।

সম্প্রতি  শিবা অভিনীত একই পরিচালকের শার্ট ফিল্ম একাধিক আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে নমিনেটেড হয়েছে। শ্যামল মাওলা ও শিবা ছাড়াও ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, কচি খন্দকার,  শিশুশিল্পী আরিয়া অরিত্রি, অপু আহমেদ প্রমুখ। ছবিটি আসছে বছর শুরুর দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button