রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামে সাংবাদিক হত্যা চেষ্টাকারী চেয়ারম্যানের শাস্তির দাবীতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সাংবাদিকের উপর হামলা ও হত্যা চেষ্টাকারী ইউপি চেয়ারম্যান মাহামুদুর রহমান রোজেনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে ভূরুঙ্গামারী প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসম বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি সফি খান, সাংবাদিক রাজুমোস্তাফিজ, ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক, সাধারণ সম্পদক এমদাদুল হক মন্টু প্রমুখ। মানববন্ধনে উপজেলার নাগরিক সমাজসহ বিভিন্ন সামাজিক সংগঠন অংশ নেয়।
উল্লেখ্য, ১১ ডিসেম্বর এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের দুইজন কর্মচারীকে মারধর করে চেয়ারম্যান মাহামুদুর রহমান রোজেন। এসময় খবর পেয়ে প্রেসক্লাব সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টু ঘটনাস্থলে এলে তাকেও চেয়ারম্যান কংক্রিটের পাথর দিয়ে এলোপাথাড়ি মাথায় আঘাত করে। এসময় গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে হত্যা চেষ্টা করার মামলায় ১৪ ডিসেম্বর পুলিশ চেয়ারম্যানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button